আনিসুর মিস্ত্রী, নির্মানের সেরা সহযোগী - ashrafpur
SUBTOTAL :

Follow Us

অন্যান্য
আনিসুর মিস্ত্রী, নির্মানের সেরা সহযোগী

আনিসুর মিস্ত্রী, নির্মানের সেরা সহযোগী

অন্যান্য
Short Description:

Product Description

সপ্নের বাড়ি আমরাই গড়ি

সততার সাথে আমরাই আপনার নিখুত নির্মানের প্রতিশ্রতি দিই 
 
আপনার কি এক টুকরো জমি আছে? বা একটা সুন্দর বাড়ি করা প্রয়োজন। ভবন নির্মান করার পুর্বে অবশ্যই ডিজাইন করিয়ে নিন। লক্ষ লক্ষ টাকা খরচ করে একটি বাড়ি বানাতে যাচ্ছেন। বাড়ি সারা জীবনে বার বার নির্মান করা যায় না। পুরো জীবনে হয়ত একটি কি দুইটি বাড়ি বানানো হয়। তাই সেই বাড়িটি করার আগে অবশ্যই চমৎকার একটি ডিজাইন করিয়ে নেবেন। তার আগে জেনে নিন ডিজাইন টিম বা ডিজাইন ফার্ম থেকে আপনি কি কি জিনিষ বুঝে নেবেন এবং এ সম্পর্কিত খুটিনাটি বিষয়গুলো সম্পর্কেও জেনে নিন।

সপ্নের বাড়ি আমরাই গড়ি

আপনার জমির প্রতি ইন্চিই মুল্যবান.. তার সঠিক ব্যবহার করুন.. সময়মতো কাজ হ্যন্ডওভার ও নির্মান সংক্রান্ত যুগ-উপযোগী পরমর্শ পেতে... মোঃ আনিসুর মিস্ত্রী.. ফোন নং 01763641627

সপ্নের বাড়ি আমরাই গড়ি ডিজাইন বা ফ্লোর প্লান আপনার পছন্দ হয়েছে কিনা দেখুন।আপনার পছন্দ অপছন্দ গুলো ডিজাইনারের সাথে শেয়ার করুন। আপনার পরিবারের সমস্ত বিষয় সম্পর্কে তাকে অবহিত করুন যাতে সে বুঝতে পারে ঠিক কিভাবে করলে আপনার জন্য ভালো হবে। ধরুন আপনার তিনটি বাচ্চা আছে যাদের মধ্যে দুইটি মেয়ে এবং একটি ছেলে। এখন ঠিক কার রুম কতটুকুন বড় করতে হবে এবং কিভাবে রুমগুলো সেট করতে হবে সেটা নির্ভর করবে বাচ্চাদের পড়াশুনার অবস্থা এবং তাদের বয়স অনুসারে। ভবিষ্যতের কথা ভেবেই আর্কিটেক্ট ডিজাইনগুলো করবেন। তাই তার সাথে লুকোছাপা না করে সরাসরি তার সাথে কথা বলূন। বাড়ির থ্রিডি ডিজাইন দেখে নিন এবং নিশ্চিৎ হয়ে নিন পরিবারের সবার পছন্দ হয়েছে কিনা।

সপ্নের বাড়ি আমরাই গড়ি ফ্রিতে বাড়ির ডিজাইন তৈরি করে নিতে আমাদের সাথে যোগাযোগ করুন

0 Reviews:

Post Your Review