MB কেনার প্রয়োজন নেই, ফ্রি ইন্টারনেট চালান - ashrafpur
SUBTOTAL :

Follow Us

internet
MB কেনার প্রয়োজন নেই, ফ্রি ইন্টারনেট চালান

MB কেনার প্রয়োজন নেই, ফ্রি ইন্টারনেট চালান

Short Description:

Product Description


প্রয়োজন নেই রিচার্জ। এই ব্রাউজার অ্যাপ থাকলে পাবেন একেবারে ফ্রি ইন্টারনেট,  এবেলা.

এই ব্রাউজার যাঁরা ব্যবহার করবেন, তাঁদের মোবাইল ডেটা রিচার্জ করানোর প্রয়োজনই হবে না। বরং এই ব্রাউজার সংস্থাই দেবে ফ্রি ইন্টারনেট ডেটা।

মোবাইল পরিষেবা প্রদানকারী সংস্থাগুলির মধ্যে ট্যারিফ যুদ্ধ অব্যাহত রয়েছে। রিলায়েন্স জিও বাজারে আসার পরেই প্রতিদ্বন্দ্বিতায় টিকে থাকার জন্যে অন্যান্য সংস্থাগুলিও নিজেদের ডেটা ট্যারিফ বহুলাংশে হ্রাস করেছে। আর এ বার এই সমস্ত মোবাইল কোম্পানিকে টেক্কা দিতে বাজারে এলো এক অভিনব ব্রাউজার। প্রস্তুতকারী সংস্থার দাবি, এই ব্রাউজার যাঁরা ব্যবহার করবেন, তাঁদের মোবাইল ডেটা রিচার্জ করানোর প্রয়োজনই হবে না। বরং এই ব্রাউজার সংস্থাই দেবে ফ্রি ইন্টারনেট ডেটা। 

‘জানা’ নামের এক বহুজাতিক সংস্থা বাজারে লঞ্চ করেছে এমসেন্ট (mCent) নামের একটি ব্রাউজার অ্যাপ। গুগল প্লে স্টোর থেকে বিনাপয়সায় এই ব্রাউজার অ্যাপটি ডাউনোলোড করা যাবে। তার পর এই অ্যাপটি ইনস্টল করে নিয়ে এমসেন্ট ব্রাউজার থেকে নেট সার্ফিং করলেই ফ্রি ডেটার সুবিধা উপলব্ধ হবে। 

জানা যাচ্ছে, আপাতত প্রতি দিন ১০ এমবি করে ডেটা পাওয়া যাবে। অর্থাৎ মাসে ৭০ এমবি করে ডেটা পাবেন গ্রাহক। এর জন্য এক পয়সাও খরচ করতে হবে না তাঁকে। 

কিন্তু কী ভাবে বিনাপয়সায় এই পরিষেবা দেবে ‘জানা’। আসলে পুরো বিষয়টিই পরিচালিত হচ্ছে বিজ্ঞাপনদাতাদের অর্থের মাধ্যমে। এই ব্রাউজারের ফ্রি ভার্সন উপলব্ধ নয়। ফলে ব্রাউজারের মাধ্যমে সার্ফিং করতে গেলেই ভেসে উঠবে বিজ্ঞাপন। বিজ্ঞাপনের সংখ্যা যত বাড়বে, ফ্রি ডেটার পরিমাণও তত বাড়বে বলে জানানো হচ্ছে। 

কোম্পানির তরফে জানানো হয়েছে, ভারতে নিজেদের ব্যবসা সম্প্রসারণের জন্য তারা ৬০০ কোটি টাকার মতো বিনিয়োগ করবে। সংস্থার আশা, ২০১৭ সাল শেষ হওয়ার আগেই এই কোম্পানি ১০০ কোটি

 গ্রাহককে নিজেদের ব্যবসায়িক বৃত্তে নিয়ে আসতে পারবে। 

বিঃ দ্রঃ যদি, play store থেকে dowanload, করতে সমস্যা হয়. তবে mcent icon এ clic করে ডাউনলোড করে নিন

    

আপনি যেমনভাবে চান mCent-এ বিনামূল্যে ইন্টারনেট পান। আপনি অ্যাপ ব্যবহার করতে পারেন, বন্ধুদের সাথে আড্ডা দিতে পারেন, এবং ওয়েব ব্রাউজ করতে পারেন - সবই বিনামূল্যে!

ডাউনলোড ›
 

দারুণ অ্যাপ আবিষ্কার করুন

Android-এ সেরা বিনামূল্যের অ্যাপগুলি mCent-এ উপলব্ধ। বিনামূল্যে ইন্টারনেট আনলক করার জন্য এই অ্যাপগুলি ব্যবহার করে দেখুন। প্রতিদিন নতুন বিষয়বস্তু হালনাগাদ করা হয়, তাই সবসময়ই নতুন কিছু আবিষ্কার করার মত থাকে।

ডাউনলোড ›
 

এয়ারটাইম উপহার পাঠান

আপনার প্রিয় লোকদের সাথে বিনামূল্যে ইন্টারনেট শেয়ার করুন, যাতে তাঁদের সবসময় আপনার সাথে যোগাযোগ করার একটা রাস্তা থাকে।

ডাউনলোড ›
 

ডেটা ব্যবহার মনিটর করুন

আপনার অ্যাপগুলি কতখানি ডেটা নিচ্ছে তা জানুন। mCent ডেটা ব্যবহার উইজেট দিয়ে, আপনার হয়তো আর কোনদিন ডেটা ফুরিয়ে যাবে না।

ডাউনলোড ›
 

pleaseAshrafpur.com 

  

pleaseAshrafpur.com 

    

.

.

সময় নিয়ে পোস্ট টি পড়লেন, এজন্য আন্তরিক অভিন্দন

বন্ধু ভালো থেকো, আশা করি পরবর্তী পোস্ট টি ও পড়বেনআজ এই পর্যন্ত রইল, সকলেই ভালো থাকবেন, তবে, আমার ফেইসবুক. Pageএ একটাbackground imageবদিবেন, এবং পোস্টগুলো আপনার টাইম লাইন এ, shaire করবেন প্লিজ, কোন সমস্যা হলে আমাকে ফেইসবুকেbackground imageঅথবা সরাসরি 

0 Reviews:

Post Your Review